মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা ভারতের ঢাকা প্রিমিয়ার লিগে আবারও চ্যাম্পিয়ন আবাহনী শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির হঠাৎ শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড নবীগঞ্জ বিধ্বস্ত শত শত বাড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনা ও মতবিনিময় সভাঃ ৩৫ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন বানিয়াচংয়ের সাগরদীঘিকে দখলমুক্ত করতে আবেদন

আজমিরীগঞ্জে সরকারি গাছ বিক্রি করলেন শিক্ষক!

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে টিএনটি (বিটিসিএল) ভবনের সামনের কয়েক লাখ টাকা মূল্যের ১০টি গাছ কর্তৃপক্ষের কোনো রকমের অনুমতি ছাড়াই বিক্রির অভিযোগ উঠেছে। উপজেলার কাকাইলছেও ইউনিয়নের হাজী আব্দুল হেকিম ভূঁইয়া স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মো. আকছির মিয়া এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে , উপজেলার কাকাইলছেও ইউনিয়নের টিএনটির (বিএটিসিএল) পরিত্যক্ত পুরাতন ভবনের সামনের ১টি কদম ও ৯টি আকাশমনি জাতের বড় আকৃতির গাছ মো. আকছির মিয়া স্থানীয় মুসা মিয়ার কাছে ৩০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেন। পরে মুসা গাছগুলো বাজারের কাঠ ব্যবসায়ী মো. আসাদুজ্জামান ওরফে হুমায়ুন মিয়ার কাছে বিক্রি করে।

সরেজমিনে দেখা যায়, টিএন্ডটি ভবনের সামনে সদ্য কাটা গাছগুলোর গোড়া পড়ে রয়েছে। এ ছাড়াও স্থানীয় বাজারের একটি করাতমিলের সামনে গাছগুলো কেটে মজুদ করে রাখা হয়েছে।

এ বিষয়ে মো. আসাদুজ্জামান বলেন, মুসা মিয়া হাজী আব্দুল হেকিম ভূইয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আকছির মিয়ার কাছ থেকে গাছগুলো ক্রয় করে। পরে আমি তার কাছ থেকে কিনে নেই।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.